• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘দেশকে আওয়ামী দুঃশাসন মুক্ত করতে হলে আরেকটি বিপ্লব প্রয়োজন’

  আনোয়ার পারভেজ, নাটোর

০৮ নভেম্বর ২০২২, ১৬:৪৬
‘দেশকে আওয়ামী দুঃশাসন মুক্ত করতে হলে আরেকটি বিপ্লব প্রয়োজন’

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব নিরপেক্ষ ভোটের অধিকার ছিল না। দেশে আজও গণতন্ত্র নেই, ভোটের অধিকার নেই। দেশ আবার অন্ধকারে নিমজ্জিত হচ্ছে।

তিনি আরও বলেন, ৭ নভেম্বর যেভাবে সিপাহী জনতার বিপ্লবের মাধ্যমে জাতির অধিকার আদায় করা হয়েছিল ঠিক একই রকম ভাবে দেশকে অন্ধকার থেকে মুক্ত করতে হলে আওয়ামী দুঃশাসনের অবসান করতে হলে আরেকটি বিপ্লব করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই দেশকে আওয়ামী দুঃশাসনের হাত থেকে উদ্ধার করা সম্ভব হবে।

গত সোমবার সকালে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে নাটোর জেলা বিএনপির জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি এসব তিনি কথা বলেন।

দুলু বলেছেন, এই সরকার কোনো নিরপেক্ষ আচরণ করছে না। প্রতিটি সভা সমাবেশে বাঁধা দিচ্ছে। বিভাগীয় প্রতিটি সমাবেশে সরকারের লোকজন সব ধরনের যান বাহন আগে থেকেই বন্ধ করে রাখছে। সব বাঁধা উপেক্ষা করে প্রতিটি সমাবেশে লাখ লাখ মানুষ উপস্থিত হয়ে সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করছে। ইতোমধ্যে এই সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়ে গেছে। কোনো জিনিসপত্র আর মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নেই। বাংলাদেশ এখন হাজারো সংকটে ভরা।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, মহিলা দলের সাবেক সভাপতি সাবেক এমপি সুফিয়া হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সদর থানা বিএনপি সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব বাবুল চৌধুরী ও জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড