• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্য হাতির আক্রমণে ফের মৃত্যু দেখল পাহাড়িরা 

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

০৮ নভেম্বর ২০২২, ১৩:০৫
বন্য হাতির আক্রমণে ফের মৃত্যু দেখল পাহাড়িরা 

বান্দরবানের লামা উপজেলায় আবারও বন্য হাতির আক্রমণে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) ভোররাতে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত চিংসাথুই মারমা (৫০) ফাইতং ইউনিয়নের ফাদুর বাগান মার্মা পাড়ার চিংমং মারমার পুত্র।

স্থানীয়রা ও পুলিশ জানায়, উপজেলার ফাইতং ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ড ফাদুর বাগান মার্মা পাড়ায় সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় বসতবাড়িতে হামলা চালায় বন্য হাতিটি। এ সময় প্রয়াত চিংমং মারমা কনিষ্ঠ সন্তান চিংসাথুই মারমা (৫০) হাতি সামনে পড়ে গেলে হাতি তাকে আচঁড়ে গুরুতর আহত করে। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনাটির বিষয়ে নিশ্চিত করে ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান ওমর ফারুক জানান, ইদানিং এলাকায় হাতির আক্রমণ বেড়ে গেছে। বিষয়টি মর্মান্তিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, গত রাত সাড়ে দশটার দিকে বন্য হাতির আক্রমণে আহত হয়ে ওই ব্যক্তি চকরিয়া হাসপাতালে ভর্তি হয়েছিল। এখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত দুইদিন আগে পার্শ্ববর্তী আজিজনগর ইউনিয়নে বন্য হাতির আক্রমণে দুইজন নিহত ও একজন আহত হয়েছিল। ঘটনার আবারও উপজেলার ফাইতং ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডে বন্য হাতির আক্রমণে আরো একজনের মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড