• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনোহরগঞ্জে আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

  মো. হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা)

০৮ নভেম্বর ২০২২, ১২:৫৫
মনোহরগঞ্জে আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটির বড় দুই পদে তাদের নাম ঘোষণা করা হয়। এ অধিবেশনে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানটির সঞ্চালনা করেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. আমিরুল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম (এমপি)। তিনি তার বক্তব্যে বলেন, আমি যখন ১৯৯৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি, তখন লাকসাম মনোহরগঞ্জে দশ কিলোমিটার রাস্তাও পাকা ছিল না। আমি দায়িত্ব পাওয়ার পর লাকসাম-মনোহরগঞ্জ অসংখ্য রাস্তা পাকাকরন, ব্রিজ কালভাট, স্কুল কলেজ, মাদরাসাসহ এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। আপনারা আমার সাথে ছিলেন বলে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন।

আমি মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে লাকসাম-মনোহরগঞ্জসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমার পাশে থাকলে ভবিষ্যতে আরও ভালো কাজ করতে পারবো বলে আমার বিশ্বাস।

এরপর প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- গণপ্রজাতন্ত্রী সরকার বাংলাদেশ আওয়ামী লীগ কুমিল্লা জেলা দক্ষিণের সাধারণ সম্পাদক মজিবুল হক (এমপি)।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি), বাংলাদেশের আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র আরফানুল হক রিফাত।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরা, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

আয়োজনটিতে উপস্থিত ছিলেন- মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, মাস্টার সোলাইমান, মো. শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো. কামাল হোসেন।

সাবেক কমিটি বিলুপ্ত করে উপস্থিত কাউন্সিলরদের নিকট থেকে সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের নাম প্রস্তাব করেন। গুরুত্বপূর্ণ এই দুই পদে অন্য কারো নাম না আসায় সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

এর আগে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেন- আ হ ম মোস্তফা কামাল (এমপি) মননীয় মন্ত্রী অর্থ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সভাপতি কুমিল্লা জেলা দক্ষিণ আওয়ামী লীগ। শিগগিরই মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

উল্লেখ্য, গতকাল সোমবার বিকাল ৩টায় মনোহরগঞ্জ সরকারি স্কুল ও কলেজ মাঠে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড