• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় নরীর দ্বিখণ্ডিত মরদেহের পরিচয় শনাক্ত, প্রেমিক গ্রেফতার

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০৭ নভেম্বর ২০২২, ১৬:৫৩
খুলনায় নরীর দ্বিখণ্ডিত মরদেহের পরিচয় শনাক্ত, প্রেমিক গ্রেফতার

শারীরিক সম্পর্কের সময়ে হয় কথা কাটাকাটি, এ সময় আসামি ভিকটিমকে গলা নামিয়ে কথা বলার জন্য অনুরোধ করে। কিন্তু ভিকটিম সেটি না করে আরও উঁচু স্বরে কথা বলতে থাকে। এক পর্যায়ে শ্বাসরোধ করা হয় ভিকটিমকে। পরে লাশ গুমের জন্য ঘরে থাকা বটি দিয়ে শরীরের বিভিন্ন অংশ কেটে ফেলে আসামি আবু বক্কর।

এরপর নিজেকে আড়াল করার জন্য আসামি আবু বক্কর কথিত স্ত্রী স্বপ্নাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। গ্রেফতার ভয়ে গাজীপুর গিয়ে তারা অবস্থান নেয়। পরে রবিবার রাতে র‍্যাবের গোয়েন্দা জালে গ্রেফতার হয় আবু বক্কর। একই সঙ্গে আটক করা হয় তার কথিত স্ত্রী স্বপ্নাকেও।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক খুলনা নগরীর গোবরচাকা এলাকার একটি সরু স্থান থেকে লাশের বিচ্ছিন্ন হওয়া দু’হাতের কবজি উদ্ধার করে র‍্যাব। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নিহত নারীর পরিচয় নিশ্চিত করে র‍্যাব। ওই নারীর নাম কবিতা রানী। তিনি সাতক্ষীরা আশাশুনি উপজেলার কুতের বিল এলাকার কালিপদ বাছারের মেয়ে।

আজ সোমবার (৭ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দেন র‍্যাব-৬ এর মুখপাত্র লে. কর্নেল মোসতাক আহমদ।

তিনি বলেন, গ্রেফতার কৃত আবু বক্কর তার কথিত স্ত্রী স্বপ্নাকে নিয়ে ১নং গোবরচাকা ক্রসরোড রাজু নামে এক ব্যক্তির বাড়িতে ৩ বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছে। স্বপ্না তার বিবাহিত স্ত্রী নয়। সে নগরীর প্রিন্স হাসপাতালে সেবিকা হিসেবে কর্মরত। একটি সম্পর্কে থাকা সত্ত্বেও কবিতার সাথে প্রেমের সম্পর্কে জড়ায় আবু বক্কর।

মাত্র ৫ দিন আগে কবিতা ও আবু বক্করের মধ্যে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে তাদের মধ্যে একাধিকবার কথা হয়েছে। গত শনিবার স্বপ্না ডিউটিতে থাকায় আসামি ভুক্তভোগীকে তার ভাড়া ঘরে নিয়ে আসে। ওই দিন তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। কবিতা উঁচু স্বরে কথা বলতে থাকলে এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করে আবু বক্কর। পরে লাশটি গুম করার জন্য রান্নাঘর থেকে বটি এনে মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করে। মাথাটি পলিথিন দিয়ে মুড়িয়ে রাখে। পরে দু’হাতের কব্জি কেটে ফেলে। আর দেহের বাকি অংশ একটি বক্সে ঢুকিয়ে রাখে।

লে. কর্নেল মোসতাক আহমদ আরও জানান, ওই রাতেই আবু বক্কর কথিত স্ত্রী স্বপ্নাকে নিয়ে রূপসা নদী পার হয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। পুলিশের পাশাপাশি র‍্যাবও গোয়েন্দা তৎপরতা চালিয়ে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রোববার রাতে আসামি আবু বক্করের অবস্থান নিশ্চিত করে। এরপর তাকে ও তার কথিত স্ত্রীকে গাজীপুর জেলার বাসন থানাধীন চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। গ্রেফতার হওয়া আসামিকে সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে রবিবার সকাল ১১টার দিকে খুলনা মহানগরীর ১নং গোবরচাকা ক্রস রোড তেঁতুল তলায় ভাড়া বাসা থেকে ওই নারীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে আসামির স্বীকারোক্তি মোতাবেক নগরীর গোবরচাকা এলাকার একটি সরু স্থান থেকে লাশের বিচ্ছিন্ন হওয়া দু’হাতের কবজি উদ্ধার করেছে র্যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড