• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্ভাডভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে সাংবাদিকের মৃত্যু

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৭ নভেম্বর ২০২২, ১৬:০৭
কর্ভাডভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে সাংবাদিকের মৃত্যু

নরসিংদীর রায়পুরায় কর্ভাডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক বিশাল (২৭) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন তার বন্ধু ইমাম হোসেন সজল।

আজ সোমবার (৭ নভেম্বর) সকালে ঢাকা সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ওমর ফারুক বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তিনি একাধারে গীতিকার, কবি ও লেখক। তার সব শেষ কর্মস্থল ছিল নিউজ জি টুয়েন্টিফোর ডট কম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বিশাল তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য সজলের মোটরসাইকেলে করে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশ্য করে বের হন। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে ভৌরব গামী একটি বেপরোয়া কর্ভাডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিশাল মারা যায়। আর সজল গুরুতর আহত হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উল্লেখ্য, সাংবাদিক ওমর ফারুকের জানাজা বিকাল সাড়ে ৪টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ভৌরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হক বলেন, কর্ভাডভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছে। ঘাতক চালক পালিয়ে গেলেও কর্ভাডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড