• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি হারিয়ে হতাশায় যুবকের আত্মহত্যা

  রফিক, গাইবান্ধা

০৭ নভেম্বর ২০২২, ১১:৪২
চাকরি হারিয়ে হতাশায় যুবকের আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়ে হতাশায় হাফিজুর রহমান (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল রবিবার দিবাগত রাতে উপজেলার শালমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের ছেলে। তিনি দিনাজপুর জেলায় বিএডিপি কার্যালয়ে স্টোরকিপার পদে কর্মরত ছিলেন।

স্বজনরা জানান, নিহত হাফিজুর রহমান কর্মরত অবস্থায় ১১ লক্ষ টাকার হিসাব গড়মিল করার অভিযোগে সম্প্রতি কর্তৃপক্ষ তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেন। এ সময় অফিস তাকে ১১ লক্ষ টাকা জমা দিতে বলেন। পরে হাফিজুর রহমান সেই টাকা নেওয়ার জন্য গাইবান্ধা বাড়িতে আসেন। তিনি টাকা সংগ্রহ করতে না পেরে হতাশায় পরিবারের অজান্তেই বাড়ি থেকে বের হয়ে যান। তিনি রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন।

এ দিকে রবিবার সকালে শালমারা এলাকার রেল লাইনের ওপরে ও হিয়াতপুর ব্রিজের নিচে তিন খণ্ড অবস্থায় মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে হাফিজুরের পরিবার সেখানে আসেন এবং মরদেহ শনাক্ত করেন।

এ বিষয়ে স্থানীয়দের বরাতে শালমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান আনিস জানান, চাকরি হারিয়ে হতাশায় হাফিজুর ট্রেনের নিচে আত্মহত্যা করেছেন। তার মরদেহ স্বজনরা নিয়ে গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড