• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর মাথা বিচ্ছিন্ন বাক্সবন্দি লাশ উদ্ধার, স্বামী নিখোঁজ

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০৬ নভেম্বর ২০২২, ১৭:০০
গৃহবধূর মাথা বিচ্ছিন্ন বাক্সবন্দি লাশ উদ্ধার, স্বামী নিখোঁজ

খুলনায় ভাড়া বাসা থেকে স্বপ্না খাতুন নামে এক নারীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৬ নভেম্বর) নগরীর ১নং গোবরচাকা ক্রস রোড তেঁতুল তলার রাজুর বাড়ির ভাড়াটিয়ার ঘর থেকে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় বাক্সবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় বিচ্ছিন্ন মাথাটি একটি পলিথিনে মোড়ানো ছিল। এছাড়া দেহটি একটি বাক্সে আটকানো ছিল।

ঘটনার পর থেকে তার স্বামী আবু বক্কর পলাতক। তিনি আল আকসা ট্রান্সপোর্ট এজেন্সিতে ম্যানেজার পদে কর্মরত ছিলেন। শনিবার রাতের কোনো এক সময় হত্যাকাণ্ডটি ঘটানো হয় বলে অনুমান করা হচ্ছে।

স্বপ্না খাতুন বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা গ্রামের আইয়ুব আলী সরদারের মেয়ে। আর আবুবক্কার একই গ্রামের জাকির মোল্লার ছেলে।

পুলিশের ধারণা, হত্যার পর শরীর থেকে মাথাটি বিচ্ছিন্ন করা হয়েছে। তবে কী কারণে হত্যাকাণ্ড ঘটানো হয়েছে প্রাথমিকভাবে পুলিশ তা জানাতে পারেনি।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত কমিশনার সোনালী সেন জানান, আবু বক্কর একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে চাকরি করতেন। রবিবার সকালে তিনি কর্মস্থলে না যাওয়ায় ও মোবাইল ফোন বন্ধ পাওয়ায় সহকর্মীরা তাকে খুঁজতে বাসায় যায়।

তিনি জানান, বাসাটি তালাবন্ধ অবস্থায় দেখার একপর্যায়ে তারা জানালা দিয়ে বিছানায় একটি বাক্স ও আশপাশে রক্ত দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো মাথা ও একটি কাঠের বাক্সের ভেতর থেকে লাশ উদ্ধার করে। এ সময় সেখান থেকে বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

জানা যায়, নগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা কেডিএ এভিনিউয়ের ১১৩ হোল্ডিংয়ের রাজু খাঁর বাড়িতে স্ত্রী স্বপ্না খাতুনকে নিয়ে ভাড়া থাকতেন আবু বক্কর। দুই থেকে আড়াই বছর আগে আবুবক্কার সোনাডাঙ্গা থানাধীন ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠেন এবং নগরীর ৫নং ঘাট এলাকার আল আকসা ট্রান্সপোর্ট এজেন্সিতে ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড