• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৬ নভেম্বর ২০২২, ১৬:২৫
বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন পুরুষ ও একজন মহিলা।

রবিবার (৬ নভেম্বর) সকালে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের কুলিয়ারচর উপজেলার নোয়াগাও বাসস্ট্যান্ড সংলগ্ন বক্তরমালা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তবে এখনো নিহত ও আহতদের কোন পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ময়মনসিংহগামী সৌখিন পরিবহন নামে একটি বাস ও অপর দিক বাজিতপুর থেকে আসা ভৈরব গামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির দুইজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অপর চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ভৈরব ও ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও স্টেশনের লিডার মো. ইলিয়াস বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়। দেখা যায় সৌখিন পরিবহন বাস ও সিএনজির মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছে এদের মধ্যে আহত দুইজনকে আমাদের ফায়ার গাড়ি দিয়ে ভৈরবে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ভৈর হাইওয়ে থানার এস আই নূর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং চারজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতের এখনো কোন পরিচয় পাওয়া যায়নি তবে আমরা তদন্ত করছি পরে জানানো হবে। আর দীর্ঘ যানজট নিরসন করে যান চলাচল স্বাভাবিক করা হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুইজন নিহতসহ বাস ও সিএনজি উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড