• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লেবু বাগান থেকে কৃষকের লাশ উদ্ধার, পরিবার বলছে খুন

  আনোয়ার পারভেজ, নাটোর

০৬ নভেম্বর ২০২২, ১৫:৪৬
লেবু বাগান থেকে কৃষকের লাশ উদ্ধার, পরিবার বলছে খুন

নাটোর সদরের হালসা এলাকার একটি লেবু বাগান থেকে মোবারক হোসেন (৪০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার হালসা গ্রামের নাটোর-হালসা সড়কের অদূরে লেবু বাগান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোবারক হোসেন স্থানীয় বিপ্র হালসা গ্রামের মজ্জেদ আলীর ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ তার ছোট ভাই ও ভাইয়ের স্ত্রী জমিজমা নিয়ে বিরোধের জেরে পরিকল্পিতভাবে মোবারককে হত্যা করে বাগানে ফেলে রেখেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে জমিজমা নিয়ে বড় ভাই মোবারক হোসেন ও তার স্ত্রী নাজমাকে মারপিট করে প্রবাস ফেরত ছোট ভাই আব্দুল খালেক। তারা চিকিৎসা শেষে শুক্রবার বাড়িতে যায়। এরপর সেদিন রাত ৯টা থেকে নিখোঁজ ছিল কৃষক মোবারক। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি। ফোন চালু থাকলেও রিসিভ হয়নি। রাত ১২টার পর থেকে তার মোবাইল ফোনও বন্ধ হয়ে যায়।

শনিবার সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে যাওয়ার পথে লেবু বাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে। পরে জানাজানি হলে নিহতের পরিবার ও স্বজনরা তার মরদেহ সনাক্ত করে। খবর পেয়ে নাটোর থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে নিহতের প্রবাস ফেরত ভাই আব্দুল খালেক ও তার স্ত্রী রুবি খাতুন পলাতক রয়েছেন।

এ ঘটনার জন্য নিহতের মা ও পরিবারের সদস্যরা বলেন, নিহতের ছোট ভাই আব্দুল খালেক ও তার স্ত্রী রুবি খাতুন লোকজন দিয়ে মোবারককে হত্যার হুমকি দিয়ে আসছিল। তারাই পরিকল্পিত ভাবে মোবারককে হত্যা করে ওখানে ফেলে রেখে গা ঢাকা দিয়েছে বলে অভিযোগ করেন।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ নাসিম আহমেদ বলেছেন, এ ব্যাপারে একটি মামলার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে সঠিক তথ্য জানার জন্য সন্দেহভাজনদের আটকের চেষ্টা করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড