• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার

  সাজ্জাদুল আলম শাওন, জামালপুর

০৬ নভেম্বর ২০২২, ১৪:৩৫
দেওয়ানগঞ্জ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার

জামালপুর জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় দেওয়ানগঞ্জে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক মো. সোহেল রানাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

গত শনিবার (৫ নভেম্বর) বিকালে জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান এবং সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় দেওয়ানগঞ্জ পৌর শহরে এক বিক্ষোভ মিছিল করে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগ আয়োজিত মিছিলে জেলা আ. লীগের নেতৃবৃন্দসহ জেলা আওয়ামী লীগ নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও মন্তব্য করায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক মো. সোহেল রানাকে সাময়িক বহিষ্কার করা হলো এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত করা হলো।

এছাড়াও কেন তাদের বিরুদ্ধে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা উপযুক্ত কারণসহ আগামী তিন কর্ম দিবসের কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড