• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৬ নভেম্বর ২০২২, ১১:৪৫
স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার
নদীতে ভাসছে লাশ (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদুতে বালুভর্তি বোট ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ৩৬ ঘণ্টা পর জেলেদের জালের সাথে উঠে আসে নিখোঁজ দুজনের মধ্যে একজন কলেজ শিক্ষার্থী রিটনের লাশ। পরে রবিবার (৬ নভেম্বর) সকাল ৬টার দিকে ভেসে উঠে এলোমিনা চাকমার মরদেহ।

শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে কাপ্তাই লেকে জেলেদের জালে আটকে ভেসে আসে রিটনের নিথর দেহ। ঘটনা স্থানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও লংগদু থানা পুলিশ উপস্থিত থেকে লাশ উদ্ধার করে। পরবর্তীকালে সকালে যখন এলোমিনার লাশ ভেসে উঠে,তখনো পুলিশ ফায়ার সার্ভিসের মাধ্যমে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর দুপুর ২টা ২০ মিনিটে দুর্ঘটনার পর থেকে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার অভিযানে রয়েছে।

পরে লংগদু থানার এস আই মশিউর রহমান ও এসআই শাহাবুর আলম শিহাবের নেতৃত্বে পুলিশের একটি টিম শনিবার দিবাগত রাত ২.০০ টার সময় জালের সাথে আটকে উঠে আসে নিখোঁজ দুজনের মধ্যে একজন। যার ঠিকানা রিটন চাকমা (২০), পিতা মুক্ত লাল চাকমা, গ্রাম ক্যাংড়াছড়ি, বাঘাইছড়ি এবং সকাল ৬টায় এলোমিনা চাকমা (২০), পিতা সুরুত চাকমা, গ্রাম হাজাছড়া সুবলং বরকল, তাদের পৃথকভাবে উদ্ধার করে লংগদু থানায় নিয়ে আসে।

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল বলেন, আমাদের পুলিশ ফায়ার সার্ভিসের সাথে উদ্ধার অভিযানে প্রথম দিন থেকে ঘটনা স্থানে ছিলো আছে। নিখোঁজ দুজনের মধ্যে একজনের লাশ উদ্ধার হয়েছে। আরেকজনও আশাকরি উদ্ধার হবে।

উল্লেখ্য, ৪ নভেম্বর শুক্রবার দুপুর ২টা ২০ মিনিটে বাঘাইছড়ি থেকে ছেড়ে আসা স্পিডবোট ও রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা বালুভর্তি বোটকে ধাক্কা মেরে স্পিডবোটটি ঘটনাস্থলে ভেঙে মুড়সে তলিয়ে যায়। বোটে থাকা চালকসহ নয়জনের মধ্যে সাত আহত হন এবং বাকি দুজন নিখোঁজ হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড