• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারিবারিক কলহের বলি হলেন দুই গৃহবধূ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৫ নভেম্বর ২০২২, ১৪:৩৩
পারিবারিক কলহের বলি হলেন দুই গৃহবধূ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জেরে একদিনে পৃথক স্থানে জান্নাতুল ফেরদৌস (২৩) ও বৃষ্টি আক্তার (২২) নামে দুই গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার ভোরে উপজেলার তারাব পৌরসভার মৈকুলী ও গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা।

নিহত জান্নাতুল ফেরদৌস খুলনার খালিশপুর এলাকার জহিরুল ইসলামের মেয়ে ও বৃষ্টি আক্তার ঢাকার নবাবগঞ্জ থানার ভাগুলিয়া এলাকার জনু মোল্লার মেয়ে। গৃহবধূ বৃষ্টি আক্তার হত্যার ঘটনায় স্বামী ইমন গাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও প্রতিবেশীরা জানান, জান্নাতুল ফেরদৌস ও তার স্বামী আব্দুল্লাহ চৌধুরী তারাব পৌরসভার মৈকুলী এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। বেশ কিছুদিন আগে জান্নাতুল ফেরদৌস জানতে পারেন তার স্বামী আব্দুল্লাহ চৌধুরীর প্রথম স্ত্রীর কথা যা সে জান্নাতের কাছে গোপন করে। এ নিয়ে তাদের দুজনের মাঝে পারিবারিক কলহের সৃষ্টি হয়ে আসছিল। রাতের যে কোনো এক সময় পারিবারিক কলহের জের ধরেই আবদুল্লাহ তার স্ত্রী জান্নাতকে হত্যা করতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা। জান্নাতের গলায় ও বুকে ছুড়ির আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী আব্দুল্লাহ বর্তমানে পলাতক রয়েছে।

অপর দিকে গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার ডলি নামে এক মহিলার বাড়িতে স্বামী ইয়ানুল গাজী ও স্ত্রী বৃষ্টি আক্তার গত ৫ বছর ধরে ভাড়া আছেন। ইয়ানুল গাজী রাজমিস্ত্রির কাজ করেন। তাদের মাঝে প্রায় সময়ই বাকবিতণ্ডা ওঝগড়াঝাটি হতো। গত বৃহস্পতিবার রাতের যে কোনো সময় পারিবারিক কলহের জের ধরে বৃষ্টি আক্তারকে গলায় ও বুকে ছুড়িকাঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ইয়ানুল গাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে আমলাবো এলাকায় গৃহবধূ বৃষ্টি আক্তার হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বামী ইয়ানুল গাজীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুড়ি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মৈকুলী এলাকার হত্যাকাণ্ডের ঘটনায় লাশ উদ্ধারকরে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। নিহতের পরিবার থানায় আসছে তারা এসে মামলা দায়ের করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড