• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদলের মশাল মিছিল থেকে ফেরা হলো না যুবকের

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৫ নভেম্বর ২০২২, ১৪:০৯
ছাত্রদলের মশাল মিছিল থেকে ফেরা হলো না যুবকের

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদলের মশাল মিছিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কাঞ্চন পৌর ছাত্রদলের সহ সভাপতি অমিত হাসান অনিক নামে এক যুবক নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পোনাব এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ছাত্রদল নেতা অমিত হাসান অনিক উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আমীর হোসেনের ছেলে।

নিহতের পরিবারের লোকজন জানান, অমিত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলে তারা শুনেছে। এছাড়া অমিত ছাত্রদলের কোনো রাজনীতির সাথে জড়িত নয় তার পারিবার দাবি করেন। অমিত ডাচ বাংলা ব্যাংকে পিয়ন হিসেবে কাজ করেন বলে তারা জানান।

এ দিকে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল শেষ করে ফেরার পথে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় কাঞ্চন পৌর ছাত্রদলের সভাপতি অমিত হাসান অনিক গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ হামলার ঘটনায় ছাত্রদলের আবু হানিফ, অপু মিয়া, আমির হোসেন, আব্দুল হালিম, সানি, হৃদয় মীর, রাশেদুল মোল্লাসহ একাধিক ছাত্রদল নেতা আহত হন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এশিয়ান বাইপাস সড়কে মশাল মিছিল হয়েছে শুনেছি। তবে কোনো হামলার ঘটনা ঘটেছে এমন কিছু শুনিনি। বাড়ির ফেরার পথে সড়ক দুর্ঘটনায় অমিত নামে এক যুবক নিহত হয়েছে বলে জানি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড