• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবির হাতে ছাত্রলীগ নেতাসহ চার মাদক কারবারি আটক

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

০৫ নভেম্বর ২০২২, ১৩:৩২
ডিবির হাতে ছাত্রলীগ নেতাসহ চার মাদক কারবারি আটক
আটককৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জের হরিরামপুর ও শিবালয় উপজেলায় ডিবির পৃথক অভিযানে মাদকসহ চার কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শুক্রবার (৪ নভেম্বর) সকালে চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন।

আটককৃতরা হলেন- হরিরামপুর উপজেলার শালখাই গ্রামের আরফান খাঁনের ছেলে সৌরভ খাঁন (২১), কৌড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. নাঈম মিয়া (২৩), শিবালয় উপজেলার মহাদেবপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. মনোয়ার হোসেন (৩৪) ও একই গ্রামের মজনু বেপারীর ছেলে মো. নুরুল হক (৩০)।

আটককৃতদের মধ্যে মো. নাঈম মিয়া হরিরামপুরের ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

ডিবির অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, বৃহস্পতিবার ডিবির অভিযানিক দল হরিরামপুর ও শিবালয় উপজেলায় পৃথক অভিযান চালিয়ে চারজন মাদক কারবারিকে আটক করেন। এ সময় শিবালয়ে ২৫ গ্রাম হেরোইনসহ দুজন ও হরিরামপুরে ৫ শত পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪ লাখ টাকা।

আটককৃতদের বিরুদ্ধে আদালতে একাধিক মাদক মামলা বিচারাধীন। এই ঘটনায় হরিরামপুর ও শিবালয় থানায় পৃথক দুইটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ দিকে মুঠোফোনে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশি সুমন বলেন, ইউপি নির্বাচনের আগেও মো. নাঈম মিয়ার বিরুদ্ধে মামলা দিয়েছে বিরোধী একটি পক্ষ। যেহেতু এবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে নাঈম আটক হয়েছে। তাই জেলা ছাত্রলীগ তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড