• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাইফেল, গুলি ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০৫ নভেম্বর ২০২২, ১২:১২
রাইফেল, গুলি ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা থানার অভিযানে ডাকাতির প্রস্তুতি কালে কাটা রাইফেল, গুলি, রামদা ও রাউডিসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। 

গত শুক্রবার দিবাগত রাতে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে এসআই হাফিজুর রহমান, এএসআই হুমায়ূন কবীর সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।  

পুলিশ জানায়, গোপন সূত্রে ডাকাতির তথ্য পেয়ে নওয়াপাড়া ইউনিয়নের দেবিশহর গ্রামস্থ মৃত অনিল স্বর্ণকারের পরিত্যক্ত বাড়ির পূর্ব পার্শ্বে আম বাগানের মধ্যে অভিযান পরিচালনা করেন। 

এ সময় নোড়ারচক গ্রামের ওমর আলী গাজীর ছেলে শরিফুল ইসলাম গাজী (৩৫), একই এলাকার মৃত আবু বক্কর গাজী কামরুল গাজী (৫০), কালীগঞ্জ উপজেলার ভাঙ্গানমারি গ্রামের মৃত আনছার আলী সরদার মুরশিদ আলী সরদার (৫০) গ্রেফতার করা হয়। 

অভিযানে তাদের কাছ থেকে একটি কাটা রাইফেল ও সাত রাউন্ড গুলি, দুটি রামদা, একটি রাউডি ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার হয়। 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, ডাকাতির সংঘটিত হওয়ার পূর্বে ৩ যুবককে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা পাঁচ এবং ডাকাতির প্রস্তুত মামলা নং-৬ হয়েছে। আসামিদের শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড