• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসামি ধরতে গিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

০৫ নভেম্বর ২০২২, ১০:৪৭
আসামি ধরতে গিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু
নিহত পুলিশ কনস্টেবল তৌফিকুল ইসলাম (ফাইল ছবি)

নরসিংদীর পলাশে আসামি ধরতে গিয়ে তৌফিকুল ইসলাম (৫৩) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

গত শুক্রবার (৪ অক্টোবর) সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামের এক গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গিয়ে শ্বাসকষ্ট জনিত কারণে হঠাৎ স্ট্রোক করে তার মৃত্যু হয়।

কনস্টেবল তৌফিকুল ইসলাম নেত্রকোনা জেলার বারাহাট্টা থানা এলাকার মৃত মো. শহিদ উদ্দিনের ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে পলাশ থানায় কর্মরত ছিলেন।

তথ্যটি নিশ্চিত করে গভীর সমবেদনা জানান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ। তিনি বলেছেন, বৃহস্পতিবার রাতে পলাশ থানাধীন চরসিন্দুর এলাকায় স্পেশাল-৩ রণপাহাড়া ডিউটি করাকালীন সময়ে ভোর রাত ৪টা ২৫ মিনিটের দিকে এএসআই আবুল কাশেম ও তৌফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সের সাথে গজারিয়া ইউনিয়নের ইছাখালীর পূর্বপাড়া গ্রামের এক গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে ধরতে গেলে হঠাৎ করেই তার শ্বাসকষ্ট দেখা দেয়।

তিনি আরও বলেন, এ সময় তাকে দ্রুত পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৌফিকুল ইসলামকে মৃত ঘোষণা করে। পরে সকাল ১২টা ৩০ মিনিটের দিকে পলাশ থানা চত্বরে তৌফিকুল ইসলামের জানাজা নামাজ শেষে ও নরসিংদী জেলা পুলিশ লাইন্সসে ১টা ৪৫ মিনিটের দিকে তার ২য় জানাজার নামাজ শেষ করে তৌফিকুল ইসলামের মৃতদেহ তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড