• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বালু ভর্তি বোটের ধাক্কায় স্পিডবোটের দুই আরোহী নিখোঁজ 

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৫ নভেম্বর ২০২২, ১০:৪১
বালু ভর্তি বোটের ধাক্কায় স্পিডবোটের দুই আরোহী নিখোঁজ 
দুর্ঘটনা কবলিত স্পিডবোট (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বালু ভর্তি বোট ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে সাতজন আহত এবং দুইজন নিখোঁজের খবর পাওয়া গেছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকাল আনুমানিক ২টা ২০ মিনিটের দিকে রাঙ্গামাটি জেলার শীজক থেকে ছেড়ে আসা স্পিডবোট এবং রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা বালু ভর্তি বোটের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

সরেজমিনে জানা যায়, লংগদু উপজেলার কাট্টতলী এলাকার গাছ টিলা নামক স্থানে উক্ত দুর্ঘটনায় স্পিডবোটের ড্রাইবারসহ মোট নয়জন যাত্রী ছিলেন; তাদের মধ্যে সাতজন আহত এবং লিটন চাকমা (২০), পিতা মুক্ত লাল চাকমা, গ্রাম ক্যাংড়াছড়ি, বাঘাইছড়ি এবং এলিনা চাকমা (২০), পিতা সুরুত চাকমা, গ্রাম হাজাছড়া সুবলং বরকল, দুজনই শীজক উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বোট চালক নজরুল ইসলাম বলেন, আমি বোটে নামাজ পড়ে ছাদে উঠতেই দেখি স্পিডবোটটি আমার বোটের কাছাকাছি, ফলক পড়তেই এসে মুখোমুখি সংঘর্ষ হয়ে যায়।

স্পিডবোট চালক হিমেল চাকমা বলেন, হঠাৎ আমার চোখে কিছু পড়েছে বলে মনে হয়। তখন আমি এক হাতে চোখ পরিষ্কার করতে থাকি তখনই মুখোমুখি হয়ে সংঘর্ষ হয়ে যায়।

লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল আমীন বলেন, ঘটনাস্থলে আমরা আমাদের পুলিশ নিয়ে সাথে সাথেই উপস্থিত হই। রাঙ্গামাটি থেকে ডুবুরি দল আসছে নিখোঁজ দুজনকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড