• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকার মহাসমাবেশে খুলনা থেকে অর্ধলক্ষ নেতাকর্মী পাঠাবে যুবলীগ 

  শেখ শান্ত ইসলাম, খুলনা

০৫ নভেম্বর ২০২২, ১০:১৪
ঢাকার মহাসমাবেশে খুলনা থেকে অর্ধলক্ষ নেতাকর্মী পাঠাবে যুবলীগ 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী ১১ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

ওই অনুষ্ঠানে খুলনা থেকে ৫০ হাজার নেতাকর্মী যোগদান করবে। সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত যুবলীগের সুবর্ণজয়ন্তী বাস্তবায়ন কমিটির খুলনা বিভাগীয় প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জালালউদ্দিন রুবেল।

সভায় বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী যুবলীগের প্রেসডিয়াম সদস্য রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, সহ সম্পাদক মো. বাবলুর রহমান বাবলু, কার্যকরী সদস্য মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, মো. হুমায়ুন কবির, জি এম গফফার হোসেন, মো. তারিক আল মামুন প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সভাপতি মো. কামরুজ্জামান জামাল, মহানগর কমিটির যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজনসহ খুলনা বিভাগের ১০ জেলার যুবলীগের সভাপতি, সাধারণ, উপজেলা ও পৌরসভা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এ সময় ব্যক্তরা বলেন- বিএনপির মিথ্যাচার ও সন্ত্রাসের দাঁতভাঙ্গা জবাব হবে যুব মহাসমাবেশ। আগামী ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে এই রাজনৈতিক জবাব দেওয়া হবে।

যুবলীগ নেতৃবৃন্দ বলেন- বাংলাদেশের তরুণ সমাজের অহংকার হচ্ছে যুবলীগ। বাংলার আনাচে-কানাচে সর্বত্র যুবলীগ তার কার্যক্রমের মধ্য দিয়ে মানুষের জনপ্রিয়তার চরম শিখরে অবস্থান করছে।

নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মানুষকে বিভ্রান্ত করে, অস্থিতিশীল পরিবেশ তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের বিএনপির স্বপ্ন দুঃসহ স্বপ্নে পরিণত হবে। উন্নয়ন, জবাবদিহিতা ও স্বাধীনতা এবং সার্বভৌমত্বের আহবানে গণজাগরণ গড়ে তোলা হবে। সেই গণজাগরণের দুর্নীতি ও হত্যা মামলার আসামি খালেদা জিয়া ও তারেকের দিবা স্বপ্ন ভেঙ্গে খান খান হয়ে যাবে।

এ সময় নেতৃবৃন্দ আরও বলেন- বিএনপি মুক্তিযুদ্ধের কথা বললেও তারা মুক্তিযুদ্ধে বিশ্বাসী নয়। তারা সব সময় দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। সে কারণে এ দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করছে। এখন তারা দেশে বিদেশে মিথ্যাচার করে বেড়াচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে। কিন্তু আমরা তা মেনে নেবো না। এদেশের মানুষকে সাথে নিয়ে আমরা এসব অপকর্ষের বিরুদ্ধে রুখে দাঁড়াবো।

তারা আরও বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে যুবলীগ সৃষ্টি করেছিলেন সোনার বাংলা বিনির্মাণে কাজ করার জন্য। তাই আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও বেশী শক্তিশালী করতে দেশ নিয়ে যে কারো অপতৎপরতার বিরুদ্ধে শক্ত অবস্থানে দাঁড়াবো। ওই দিনের সমাবেশে আমরা বিএনপিকে দেখিয়ে দেবো গণসমাবেশ কাকে বলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড