• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বখাটেদের লালসা থেকে রেহাই পেল না মাদরাসা শিক্ষার্থী

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৫ নভেম্বর ২০২২, ০৯:৪৭
বখাটেদের লালসা থেকে রেহাই পেল না মাদরাসা শিক্ষার্থী
ভুক্তভোগী মাদরাসা শিক্ষার্থী (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে মাদরাসা ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শুক্রবার সন্ধ্যায় তাদের বারদি বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন- বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে মোশারফ হোসেন। গ্রেফতারকৃতদের আজ শনিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলগীর চর নুরুল উগুল মহিলা মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রী। মাদরাসায় যাওয়া আসার পথে বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে মোশারফ হোসেনসহ কয়েকজন মিলে উত্ত্যক্ত করতো।

উত্ত্যক্তের জেরে ওই ছাত্রী মাদরাসায় যাওয়া আসা বন্ধ করে দেয়। এক পর্যায়ে তারা বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে বড় ধরণের ক্ষতি করার হুমকি দেয়। গত ১ নভেম্বর রাত আড়াইটার দিকে ওই ছাত্রীর প্রকৃতির ডাকা সাড়া দিলে রাকিবের নেতৃত্বে শাকিল ও মোশারফ মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে পার্শ্ববর্তী দৌলরদী ছাগইল্লাপাড়া এলাকায় সেলিম মিয়ার ছেলে শাকিলের বাড়িতে তাদের দুই রুম বিশিষ্ট খালি ঘরের ভেতরে অপহরণ করে নিয়ে আটকে রাখে।

পরে তারা একে একে তিনজন মিলে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন সকালে ভয়ভীতি দেখিয়ে তাকে ওই বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে খুলে বলে। বিষয়টি এলাকার গণ্যমান্য সালিশকারীদের কাছে বিচার দাবি করলে তারা বিচারের আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে।

ঘটনার তিনদিনেও এর প্রতিকার না পেয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করে ওই মেয়ের বাবা। অভিযোগের পর পুলিশ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বারদি বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রাকিব ও মোশারফকে গ্রেফতার করে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন, আমরা গরিব মানুষ। স্থানীয় গ্রাম্য সালিশকারীদের কাছে বিচার দাবি করলে তিনদিনেও তাদের কাছে কোন প্রতিকার পাইনি। আমি আমার মেয়ের ইজ্জত হারানোর সঠিক বিচার চাই। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, গণধর্ষণের অভিযোগে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড