• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় অস্ত্র ও গুলিসহ ইউনুস নামের ব্যক্তি গ্রেফতার

  কে এম রেজাউল করিম দেবহাটা (সাতক্ষীরা) :

০৩ নভেম্বর ২০২২, ১৮:৫৪
আগ্নেয়াস্ত্র

সাতক্ষীরার দেবহাটায় একটি অবৈধ আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ ইউনুস আলী মোড়ল (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহষ্পতিবার ভোরে দেবহাটা উপজেলার জেলিয়াপাড়া ইটভাটা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইউনুস আলী নোড়ারচক পূর্বপাড়া গ্রামের ইয়াদ আলী মোড়লের ছেলে।

দেবহাটা থানার এসআই শোভন দাস, এসআই শরিফুল ইসলাম, এএসআই শামীম হোসেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র ও গুলিসহ পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৪। গেল এক বছর ধরে দেবহাটার খলিশাখালিতে ভূমিদস্যুতা, অস্ত্রবাজি, মাদক কারবার, মৎস্যঘের লুট সহ নানা অপকর্ম চালিয়ে আসছে সংঘবদ্ধ একটি সন্ত্রাসী বাহিনী, ইউনুস ওই বাহিনীরই সক্রিয় সদস্য বলে জানান ওসি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সহিংস কর্মকান্ড ঘটিয়ে খলিশাখালিকে ফের অস্থিতিশীল করে তোলার ছক কষে আসছিল ভূমিদস্যুরা। ভোররাতে পুলিশ অভিযান চালিয়ে ওই ভূমিদস্যু বাহিনীর অন্যতম সদস্য ইউনুসকে গ্রেফতার করে। অভিযানে অস্ত্র ও গুলিসহ ইউনুস গ্রেফতার হলেও, পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে সেখান থেকে পালিয়ে যায় তার অপকর্মের সহযোগীরা।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে দেবহাটা থানায় মামলা দায়ের হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড