• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া ডাক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০৩ নভেম্বর ২০২২, ১৮:২৭
ভুয়া চিকিৎসক

চট্টগ্রামের হাটহাজারীতে মোঃ আনোয়ার হোসেন নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২ অক্টোবর) বিকালে হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় বাড়িপাড়া রোডে শান্তি ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.শাহিদুল আলম।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিদুল আলম জানান, অভিযুক্ত আনোয়ার হোসেন একজন পল্লী চিকিৎসক। তিনি একজন পল্লী চিকিৎসক হয়েও ভুল নাম পদবী ব্যবহার করে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে মানুষকে প্রতারণা করা সহ বিভিন্ন ধরনের রোগের খুব সহজ ও স্থায়ী সমাধান দিচ্ছেন। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে অভিযোগসমূহের সত্যতা পাওয়া যায়।

তিনি আরও জানান, অভিযানের সময় তিনি নিজেকে পল্লী চিকিৎসক হিসেবে পরিচয় দিলেও বিশেষজ্ঞ চিকিৎসকের মতো বিভিন্ন রোগের চিকিৎসার বিজ্ঞাপন দিয়ে যাচ্ছেন হাটহাজারীর বিভিন্ন প্রান্তে। হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মাহফুজুর রহমান খান অভিযোগসমূহ যাচাই করেন। মিথ্যা বিজ্ঞাপনের অভিযোগ প্রমানিত হওয়ায় অভিযুক্তকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ উল্লেখ্যিত দন্ড প্রদান করা হয়েছে।

জরিমানার পাশাপাশি অভিযুক্তকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পরামর্শ অনুযায়ী নাম পদবী পরিবর্তন ও কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড