• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক মাসে মাদক মামলা ১৪টি, ৪৩ লাখ টাকার চুরির আলামত উদ্ধার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৩ নভেম্বর ২০২২, ১৬:০৯
এক মাসে মাদক মামলা ১৪টি, ৪৩ লাখ টাকার চুরির আলামত উদ্ধার

সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনী যেখানে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালনে ব্যস্ত। এর মধ্যেও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রতিনিয়ত মাদক বিক্রি ও সেবনকারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। পুলিশের অভিযান চলমান থাকলেও থামছে না মরণনেশা মাদকের কারবার। গতমাসে ১৪টি মাদক মামলা দায়ের করা হয়েছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায়।

থানা সূত্রে জানা গেছে, গত অক্টোবর মাসে সর্বমোট ৪৪টি মামলা দায়ের হয়েছে থানায়। যার মধ্যে মাদক মামলার সংখ্যা অধিক।

দায়ের হওয়া মামলার মধ্যে হত্যা মামলা ৩টি, মাদক ১৪টি, নারী ও শিশু ৩টি, সন্ত্রাস দমন একটি, সড়ক দুর্ঘটনা দুইটি, চুরির মামলা ৩টি, ডাকাতি একটি, দ্রুত আইন বিচারে ২টি, বিশেষ ক্ষমতা আইনে একটি ও অন্যান্য মামলা ১৪টি।

পুলিশ জানান, গতমাসের চাঞ্চল্যকর চুরি হওয়া মামলার উদঘাটনের মাধ্যমে প্রায় ৩২ লাখ টাকার তেল উদ্ধার, ডাকাতি ও চুরি হওয়ায় ৫টি ব্যাটারি চালিত ইজিবাইক যার বাজার মূল্য প্রায় ৭ লক্ষ ৫০ হাজার টাকা, এবং চুরি হওয়া একটি গাড়ির যন্ত্রপাতি যার বাজার মূল্য ৩ লক্ষ টাকা ও অন্যান্য মাদকের আলামতসহ প্রায় ৪৩ লাখ টাকার মালামাল উদ্ধার করে তারা।

মাদকের মামলা বৃদ্ধি পাওয়ার বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) তদন্ত হাফিজুর রহমান মানিক জানান, মাদকের বিরুদ্ধে আমরা সবসময় অভিযান চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে গতমাসে ১৪টি মাদকের মামলা দায়ের হয়েছে আমাদের থানায়, আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না।

চুরি হওয়া মামলা উদ্ধারের বিষয়ে তিনি বলেন, গতমাসে আমরা চুরি ও ডাকাতি হওয়া প্রায় ৪৩ লাখ টাকার তেল, অটোরিকশা ও মাদক উদ্ধার করেছি। আমরা ভবিষ্যতেও অন্যায়ের বিরুদ্ধে কাজ করে যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড