• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলায় আহত ছয়

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ নভেম্বর ২০২২, ১৫:৫৮
আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি হামলায় আহত ছয়

সিরাজগঞ্জের সয়দাবাদ ইউপির কড্ডামোড় এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের পাল্টাপাল্টি হামলায় উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে বিএনপির তিনজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন- সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সয়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিক সরকার, একই ইউপির ওয়ার্ড বিএনপির সভাপতি শহিদুল ইসলাম মোল্লা ও পার্শ্ববর্তী কালিযা হরিপুর ইউপির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম।

এ দিকে আহতদের হাসপাতালে নেয়ার পরই বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ভিড় জমায়। অন্য দিকে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যান, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক কোবাদ মণ্ডল আহত হয়েছে দাবি করছে দলটি।

আহত বিএনপি নেতা শহিদুল ইসলাম বলেন, সন্ধ্যার পর কড্ডা এলাকায় চায়ের আড্ডা শেষে মোটর সাইকেল নিয়ে শহরের উদ্দেশ্য রওনা হই। রাস্তায় ওঠার পরই সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বাহিনী রিগ্যান ও সাদ্দামসহ ১৫/২০ গতিরোধ করে হামলা চালিয়ে বেদম মারপিট করে। পরে স্থানীরা উদ্ধার হাসপাতালে ভর্তি করেন।

অপর দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান, বিএনপির রফিক সরকার মিছিল করছিল। এ সময় মিছিলের সামনে যুবলীগ নেতা রিগ্যান পড়লে তাকে মারপিট করা হয়। পরবর্তীকালে প্রতিবাদ করলে ছাত্রলীগ নেতা সাদ্দাম ও কোবাদ মণ্ডলকে মারপিট করে ককটেল ফাটিয়ে চলে যায়।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, কড্ডায় আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটেছে জানতে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড