• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেত্রীকে অব্যাহতি

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৩ নভেম্বর ২০২২, ১২:১৫
গরু চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেত্রীকে অব্যাহতি

ঢাকার ধামরাইয়ে গরু চুরির মামলায় গ্রেফতার হওয়া জেলা ছাত্রলীগের সেই নেত্রীকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

গত বুধবার সন্ধ্যায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হলো। একই সাথে তাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যের নিকট সুপারিশ করা হলো।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, অভিযুক্ত ছাত্রলীগ নেত্রীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একই সাথে তাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতকাল বুধবার ভোরে গরু চুরির মামলায় সাভার পৌরসভার নয়াপাড়া এলাকার নিজ বাসা থেকে ছাত্রলীগ নেত্রী বাবলীকে আটক করে ধামরাই থানা পুলিশ। আজ বৃহস্পতিবার তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড