• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলা করে চরম নিরাপত্তার ঝুঁকিতে বাদীর পরিবার

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

০৩ নভেম্বর ২০২২, ১২:০৮
মামলা করে চরম নিরাপত্তার ঝুঁকিতে বাদীর পরিবার

মামলা করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বাদীর পরিবার। আসামিদের অব্যাহত খুন, গুম এবং জখমের হুমকির কারণে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন মামলার বাদী ইউনুছ আলী মণ্ডল।

মামলা সূত্রে জানা গেছে, নিচ কুলিহার গ্রামের মৃত আনার আলী মণ্ডলের ছেলে ইউনুছ আলী মণ্ডলকে (৫২) গত ৫ ফেব্রুয়ারি অভিনব কায়দায় জিম্মি করে অপহরণ করে চাঁদাবাজি, মারপিট, ব্যাংকের ফাঁকা চেক ও নন জুডিশিয়াল স্ট্যাম্পে জোড়পূর্বকভাবে সাক্ষর গ্রহণ, মোবাইল এবং মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় তিনি নিজে বাদী হয়ে গত ৬ ফেব্রুয়ারি মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরপর কোনো প্রতিকার না পেয়ে ন্যায় বিচারের আশায় বাধ্য হয়ে নওগাঁর ২নং আমলী আদালতে কাঁশোপাড়া গ্রামের মোশারফ হোসেন মল্লিকের ছেলে শহিদুর ইসলাম মল্লিক (৩২), নাপিতপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে মানুনুর রশিদ (৫০) ও আব্দুর রশিদ (৪৫), আমের আলীর ছেলে বাবুল হোসেন (৩৫), রাঙ্গামাটিয়া গ্রামের ইন্দ্র চন্দ্রের ছেলে বিধান চন্দ্র (২৯) এবং কাঁশোপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে উজ্জ্বল হোসেনের (২৬) বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সি আর মামলা নং ৮৪/২০২২ (মান্দা) ধারা- ৩৬৪/৩৮৫/৩৮৬/৩৪২/৩৮০/৩২৩/৩৪ পেনাল কোড।

বাদীপক্ষের আইনজীবী সমরেন্দ্রনাথ কুণ্ডু বলেন, অভিনব কায়দায় অপহরণ ও চাঁদাবাজি মামলায় এজাহারভুক্ত ওই পলাতক আসামীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরবর্তীকালে তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠান আদালত। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

সরেজমিন আসামিদের বাড়িতে গিয়ে তাদের দেখা না পাওয়ায় তাদের মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি ) নূর-এ আলম সিদ্দিকী বিপিএম বলেন, নারী শিশু নির্যাতন আইনে মামলা করে চরম নিরাপত্তাহীনতায় মামলার বাদী পরিবার বিষয়টি অবগত নয়। তবে, এ সংক্রান্ত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড