• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজিভর্তি ৮০ হাজার পিস ইয়াবা জব্দ

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০২ নভেম্বর ২০২২, ১৪:২৭
সিএনজিভর্তি ৮০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবির মাদক বিরোধী অভিযানে ৮০ হাজার পিস ইয়াবাসহ একটি সিএনজি জব্দ করা হয়েছে। এ সময় পাচার কাজে জড়িত এক যুবককে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে গণমাধ্যমের কাছে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, মঙ্গলবার রাতে টেকনাফ থেকে হ্নীলাগামী একটি সন্দেহভাজন সিএনজি টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে দমদমিয়া চেকপোস্টের নিকট আসলে তা তল্লাশির জন্য থামানো হয়।

পরবর্তীকালে সিএনজিটি তল্লাশীকালীন চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সিএনজি চালকের সিটের নীচে অভিনব অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও আটককৃত আসামির নিকট থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত যুবক- উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী এলাকার দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট, সিএনজি এবং মোবাইল ফোনসহ আটককৃত আসামির বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড