• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের দুই উপজেলায় চেয়ারম্যান পদে চলছে ভোট

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০২ নভেম্বর ২০২২, ১৪:১৩
কুড়িগ্রামের দুই উপজেলায় চেয়ারম্যান পদে চলছে ভোট

কুড়িগ্রামের চিলমারী ও রৌমারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ইভিএমের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। বুধবার (২ নভেম্বর) সকাল ৮টা থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা। একটানা ভোট গ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

নির্বাচনে চিলমারী উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন, ভোটার রয়েছে এক লাখ ৩৮৩ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৪৫টি। অপর দিকে রৌমারী উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থীর সংখ্যা সাতজন, ভোটার এক লাখ ৫৭ হাজার ১৫০ জন এবং ৬৯টি ভোট কেন্দ্র।

নির্বাচন সুষ্ঠু করতে প্রত্যেক উপজেলায় পুলিশ ও আনসারের পাশাপাশি ছয়জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ছয়টি করে র্যাবের টিম, দুই প্লাটুন বিজিবি নিয়োজিত রয়েছে। রিজার্ভ রাখা হয়েছে আরও এক প্লাটুন করে বিজিবি।

চলতি বছরের ৪ জুলাই রৌমারী উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ও ২২ আগস্ট চিলমারী উপজেলা চেয়ারম্যান শওকত আলী বীর বিক্রমের মৃত্যু হলে পদ দুটি শূন্য হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড