• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  আব্দুল মান্নান রানা, ঝিনাইদহ

০২ নভেম্বর ২০২২, ১৩:৪১
শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহ শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল সকালে কলেজ প্রাঙ্গণ থেকে শিক্ষক-শিক্ষার্থীরা একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে। র‍্যালিটি মধুপুর চৌরাস্তা ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বস্ত্র অধিদপ্তরের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মো. নুরুজ্জামান। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বস্ত্র অধিদপ্তরের উপ পরিচালক সাইফুর রহমান, কলেজ অধ্যক্ষ ফিরোজ খন্দকার, সহকারী অধ্যাপক নুরুল ইসলাম, কামিরুল ইসলাম, মোকসেদুল আলম, প্রভাষক ইয়াসমিন নাহার শিলা,আব্দুল্লাহ আল মামুন, ফাহাদ মাহমুদসহ শিক্ষকবৃন্দ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ১ নভেম্বর প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের উদ্বোধন করেন। বর্তমানে কলেজটিতে ৬ শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড