• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতির মৃত্যু

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০২ নভেম্বর ২০২২, ১৩:৩৪
বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতির মৃত্যু

ঢাকার ধামরাইয়ে গার্মেন্টসে যাওয়ার সময় দ্রুতগামী জামান পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি জব্দ করা গেলেও বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাই উপজেলার শোলধন গ্রামের নান্নু মিয়ার ছেলে ইসরাফিল হোসেন (৩৪) ও তার স্ত্রী স্বপ্না আক্তার (২৫)। তারা স্বামী-স্ত্রী দুজনই গ্রাফিক্স টেক্সটাইল নামের পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও কারখানার শ্রমিকরা জানান, প্রতিদিনের মতো বুধবার (২ অক্টোবর) সকালে স্বামী-স্ত্রী বাইসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় তাদের কর্মস্থল গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে পৌঁছে গেলে রাজবাড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী জামান পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন দিক থেকে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোলড়া হাইওয়ে থানায় হস্তান্তর করে এবং বাসটি জব্দ করে পুলিশ।

গোলড়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছিলো। তারা আসছেন কিন্তু তাদের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হলেও চালক ও সহযোগী পালিয়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড