• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি নির্দেশনা অমান্য করে জরিমানা গুনলেন কারবারিরা

  মনিরুজ্জামান, নরসিংদী

০২ নভেম্বর ২০২২, ১২:৪১
সরকারি নির্দেশনা অমান্য করে জরিমানা গুনলেন কারবারিরা

নরসিংদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩২টি মামলায় ২৯ হাজার চারশ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) রাত ৮টার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খানের নির্দেশে রাত ৮টার পর দোকান-পাট বন্ধ রাখার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে নরসিংদী জেলাসহ সকল উপজেলায় একযোগে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের অংশ হিসেবে রাত ৮টার পর দোকানপাট সমূহ বন্ধ রেখে সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য সকলকে সচেতন করা হয়। অভিযানে নরসিংদী সদর উপজেলায়, মোসা. শারমিন ইসলাম, শ্যামল চন্দ্র বসাক ও মেহেদী হাসান কাওসার, মনোহরদী ও পলাশ উপজেলায় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, বেলাব, রায়পুরা ও শিবপুর উপজেলায় সংশ্লিষ্ট সহকারী কমিশনার (ভূমি) গণ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন।

এ সময় নরসিংদী সদরে ১৪টি মামলায় ১০ হাজার তিনশ টাকা, মনোহরদী উপজেলায় আটটি মামলায় তার হাজার টাকা, রায়পুরা উপজেলায় তিনটি মামলায় দুই হাজার দুইশ টাকা, শিবপুর উপজেলায় একটি মামলায় পাঁচশ টাকা, পলাশ উপজেলায় তিনটি মামলায় ১১ হাজার টাকা ও বেলাব উপজেলায় তিনটি মামলায় এক হাজার চারশ টাকা অর্থদণ্ডসহ মোট ৩২টি মামলায় ২৯ হাজার চারশ টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, সরকারি নির্দেশনা বাস্তবায়নে নরসিংদী জেলা প্রশাসনের এ অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে বলে ভ্রাম্যমাণ আদালতের পক্ষ থেকে জানানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড