• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোটেলের সামনে ইজিবাইক রেখে ভেতরে যান চালক, এরপর চুরি

  রাকিব হাসনাত, পাবনা

০১ নভেম্বর ২০২২, ১৬:৪৪
হোটেলের সামনে ইজিবাইক রেখে ভেতরে যান চালক, এরপর চুরি

পাবনার আতাইকুলায় ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় চোরাই ৩টি ইজিবাইক।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। এর আগে সোমবার (৩১ অক্টোবর) রাতে পাবনা ও নাটোরে অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ (৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ (৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী (৩০), দাড়িকুশি দূর্গাপুর গ্রামের রানা হোসেন (২৬)।

পুলিশ সুপার বলেন, আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজারে বাসস্ট্যান্ডে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান। খাওয়া শেষে এসে দেখতে পান সেখানে তার ইজিবাইকটি নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে পালিয়ে গেছে।

অনেক খোঁজাখুঁজি করে নিজের ইজিবাইক না পেয়ে এ ঘটনায় ভুক্তভোগী জুয়েল রানা বাদী হয়ে আতাইকুলা থানায় ৩১ অক্টোবর একটি একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ ঘটনাস্থল বনগ্রাম বাজার বাসস্ট্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁকে (৩০) শনাক্ত ও গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা চুরি যাওয়া ইজিবাইকসহ আরও চোরাই দুইটি ইজিবাইক জব্দ করা হয়।

এ সময় চুরির ঘটনার সাথে জড়িত জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। পরে বাকি দু’টি ইজিবাইকের মালিক থানায় এসে তাদের ইজিবাইক সনাক্ত করেন। জব্দকৃত তিনটি ইজিবাইকের আনুমানিক মূল্য চার লাখ ২০ হাজার টাকা।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত ৫ আসামিকে পাবনা আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড