• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০১ নভেম্বর ২০২২, ১৪:৩৩
২৪ ঘণ্টায় দুই শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক ঘটনায় দুই কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই দুই ঘটনায় অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার (৩১ অক্টোবর) দুপুরের দিকে অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উল্লাপাড়া উপজেলার বড়হর দক্ষিণ পাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (১৯) এবং রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজু (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (৩১ অক্টোবর) সকালে বড়হর দক্ষিণ পাড়া গ্রামের ৭ বছরের এক শিশুকে ফুসলিয়ে একটি ঘাসের জমিতে নিয়ে ধর্ষণ করেন তারিকুল ইসলাম।

অপর দিকে রবিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করেন রাজু। দুটি ঘটনাতেই থানায় মামলা দায়ের করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, পৃথক ঘটনায় দুই শিশু ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলার পরপরই আসামিদের গ্রেফতার করা হয়। পরে সোমবার বিকালে আসামিদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। এছাড়া শিশু দুইটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড