• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাঁসিতে ঝুলছেন স্ত্রী আর শ্রীঘরে স্বামী, স্বজনরা বলছেন ‘হত্যাকাণ্ড’

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০১ নভেম্বর ২০২২, ১৪:২১
ফাঁসিতে ঝুলছেন স্ত্রী আর শ্রীঘরে স্বামী, স্বজনরা বলছেন ‘হত্যাকাণ্ড’

চট্টগ্রামরত মিরসরাইয়ে সাদিয়া আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) দুপুরে মিরসরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব গোভনিয়া প্রকাশ আমবাড়ীয়া এলাকায় ঘটনাটি ঘটে।

যদিও সাদিয়াকে যৌতুকের জন্য পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ করছে নিহতের পরিবার। সাদিয়া সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার খান সাবের মেয়ে।

মৃত্যুর ঘটনায় সাদিয়ার স্বামী তাজুল ইসলাম রুবেলকে সোমবার বিকালেই আটক করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, ৪ বছর আগে মিরসরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব গোভনিয়া প্রকাশ আমবাড়িয়া এলাকার সিরাজুল হকের ছেলে তাজুল ইসলাম রুবেলের সাথে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কাজীপাড়ার খানসাবের মেয়ে সাদিয়া আক্তারের সাথে সাত লাখ টাকা দেনমোহরে বিবাহ হয়। এ সময় উসুল বাবদ ছিল এক লক্ষ ৫০ হাজার টাকা।

সাদিয়ার মামী মর্জিনা আক্তার বলেন, সোমবার সকাল ১০টার দিকে সাদিয়া তার মাকে ফোন বলেন- আজকের মধ্যে ৯০ হাজার টাকা না দিলে আমাকে মেরে ফেলবে। তখন তার মা বলেন- আমার কাছেতো এত টাকা নাই; অন্যজনের কাছ থেকে টাকা নিয়ে বুধবারের মধ্যে দিয়ে আসব।

মর্জিনা আরও বলেন, এরপর দুপুরে দোকানের লোকজন এসে আমাকে বলে আপনার ভাগ্নি আত্মহত্যা করেছে। তখন আমি গিয়ে দেখি খাটের উপর একটা মোড়ার উপর এক পায়ের হাঁটু বাঁকা অবস্থায় আছে। আত্মহত্যা করলে মোড়াতো সরে যাওয়ার কথা। সে যদি আত্মহত্যা করতো; তাহলে দরজা ভেতর থেকে লাগানো থাকার কথা এবং দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করার কথা। দরজারতো কোনো ক্ষতি হয়নি।

বিয়ের ৪ মাস পর স্বামী তাজুল ইসলাম ওমানে চলে যায়। গত ১৫ দিন আগে সে দেশে ফিরে আসে। আসার পর থেকে তাকে টাকার জন্য নির্যাতন করতো। সাদিয়া যেন তার কোনো আত্মীয়স্বজনদের সাথে কথা বলতে না পারে সে জন্য তার মোবাইলের সকল নাম্বার ব্লক করে দেওয়া হয়েছে। এমনকি তারা তাকে কোথাও যেতে দিত না।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, খবর পেয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড