• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাভাবিক জীবনে ফিরেও বাঁচতে পারলেন না ‘দা বাহিনীর’ প্রধান

  এস.এম.জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

০১ নভেম্বর ২০২২, ১২:৫৮
স্বাভাবিক জীবনে ফিরেও বাঁচতে পারলেন না ‘দা বাহিনীর’ প্রধান

কক্সবাজারের পেকুয়ায় নাছির উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রবিবার রাত ১১টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের পণ্ডিত পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নাছির উদ্দিন ওই এলাকার আবুল হোছাইনের পুত্র।

স্থানীয়রা জানান, নাছির উদ্দিন এক সময় পেকুয়ার টৈটংয়ে বহুল আলোচিত ‘দা বাহিনীর’ প্রধান ছিলেন। তার নেতৃত্বে বাহিনীটি এলাকার পাহাড়ি বনভূমির জমি দখল, চাঁদাবাজি, অবৈধভাবে বালু উত্তোলনসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

সম্প্রতি মো. নাছির উদ্দিন আইনশৃঙ্খলা বাহিনী (র‍্যাবের) হাতে অস্ত্র জমা দিয়ে জেল খেটে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। এর কিছুদিন আগে তিনি জামিনে মুক্ত হয়ে বের হন। রবিবার রাত ১১টার দিকে টৈটংবাজার থেকে বাড়িতে ফেরার পথে ৫-৬ জনের একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে আহত করে।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাছির উদ্দিন মারা যান।

এলাকাবাসী জানায়, সন্ত্রাসী আসহাব উদ্দিন ও শাকেরসহ তার চাচাতো ভাইয়েরা নাছির উদ্দিনের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী জানান, ঘটনার পর পরই পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। কিন্তু দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এখনো কেউ কোনো লিখিত এজাহার দেয়নি। এজাহার দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড