• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড় কেটে মোটা অঙ্কের জরিমানা গুনলেন সাবেক ইউপি সদস্য 

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০১ নভেম্বর ২০২২, ১১:৫৩
পাহাড় কেটে মোটা অঙ্কের জরিমানা গুনলেন সাবেক ইউপি সদস্য 

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নে পাহাড় কাটটার দায়ে শের আলী নামে একজন সাবেক ইউপি সদস্যকে দুই লাখ টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসন। শের আলী পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ৩টা থেকে রাত ৭টা পর্যন্ত বাঁশখালী উপজেলার চাম্বল ও পুঁইছড়ি ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় পুঁইছড়ি ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নাপোড়া গ্রামের ভিলেজার পাড়া এলাকায় পাহাড় কাটার সময় একটি স্ক্যাভেটর জব্দ করা হয়। পাহাড় কাটার সাথে জড়িত থাকায় ভিলেজারপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে সাবেক মেম্বার শের আলীকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর আওতায় দুই লাখ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান বলেন, নাপোড়া এলাকায় অভিযান চালিয়ে একটি স্ক্যাভেটর জব্দ করা হয়েছে। মাটি কাটার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় সাবেক ইউপি সদস্য শের আলীকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া এ সময় পার্শ্ববর্তী ছরা হতে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত একটি ড্রেজার মেশিন জব্দ করা হয়। জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড