• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

  মো. মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

০১ নভেম্বর ২০২২, ১০:৪১
গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে সুমিত্রা রানী মহন্ত (৩৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার দুপুরে সুন্দরগঞ্জ পৌরসভার বামনজল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

সুমিত্রা রানী এলাকার সুবল চন্দ্র মহন্তের স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সুমিত্রা রানী বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। স্থানীয় পল্লী চিকিৎসকদের কাছে চিকিৎসা গ্রহণ করেন। কিন্তু সুস্থ না হওয়ায় তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এ অবস্থায় পরিবারের লোকজনের অজান্তে সকালে বসত বাড়ির টিনশেড রান্নাঘরের ধর্নার সাথে লাইলনের রশি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পরে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখতে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করেন।

সুন্দরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে সুমিত্রা রানী নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। এরপর পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করি। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড