• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন

  সোহেল রানা, সিরাজগঞ্জ

৩১ অক্টোবর ২০২২, ১৬:৫২
শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় শাশুড়িকে শ্বাসরোধে হত্যার দায়ে অজিরন বেগম (৩৯) নামে এক গৃহবধূকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান।

দণ্ডপ্রাপ্ত নজিরন বেগম সিরাজগঞ্জের সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের শাহ আলমের স্ত্রী ও একই থানার গুদারচর গ্রামের মৃত শাকের প্রামাণিকের মেয়ে।

মামলা সূত্রে জানা যায়, নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শাহ আলমের সঙ্গে নজিরন বেগমের বিবাহ হওয়ার পর থেকেই শাশুড়ি আমেনা বেগমের সঙ্গে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। ২০০৯ সালের ১৪ সেপ্টেম্বর সারাদিন বউ-শাশুড়ির ঝগড়া হয়। একই দিনে বাড়িতে কেউ না থাকার সুযোগে নজিরন তার শাশুড়ি আমেনা বেগমকে শ্বাসরোধে হত্যা করেন। এ ঘটনায় শ্বশুর সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মোট ১৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এ রায় প্রদান করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড