• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে বৃদ্ধের পাশবিকতার শিকার বিধবা

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

৩১ অক্টোবর ২০২২, ১৬:২৪
বিয়ের প্রলোভনে বৃদ্ধের পাশবিকতার শিকার বিধবা

বগুড়ার নন্দীগ্রামে বিয়ের প্রলোভন দিয়ে এক বিধবা নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ও ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনক আব্দুর রাজ্জাক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সদর ইউনিয়নের কুস্তা গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে।

সোমবার (৩১ অক্টোবর) সকালে তাকে নন্দীগ্রাম থানা থেকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

এর আগে রবিবার (৩০ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই বিধবা নারী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে ওই মামলায় পুলিশ উপজেলার রনবাঘা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কুস্তা গ্রামের আব্দুর রাজ্জাক এক বিধবা নারীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ দিন ধরে ধর্ষণ করে আসছিলেন। এর এক পর্যায়ে ভুক্তভোগী নারী বিয়ের জন্য রাজ্জাককে চাপ দিলে যোগাযোগ বিচ্ছিন্ন করে চলতে শুরু করে রাজ্জাক।

সর্বশেষ গত ২৫ জুন রাতে বিয়ে করার কথা বলে তাকে আবারও ধর্ষণ করে সটকে পরে সে। এরপর থেকে তাদের মধ্য যোগাযোগ বন্ধ। পরে কোনো উপায়ন্তর না পেয়ে ওই বিধবা নারী থানায় রজ্জাকের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানিয়েছেন, আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে এ রকম অনৈতিক কর্মকাণ্ডের আরও অভিযোগ রয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। সেই মামলায় অভিযুক্ত আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড