• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্ধ কোটি টাকার হেরোইনসহ পুলিশ সদস্য গ্রেফতার

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

৩১ অক্টোবর ২০২২, ১২:৪৪
অর্ধ কোটি টাকার হেরোইনসহ পুলিশ সদস্য গ্রেফতার

রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে হেরোইন পাচারের সময় নূর নবী নামে পুলিশের এক কনস্টেবলকে গ্রেফতার করেছে। গত শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় ডিবি পুলিশ তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কর্মরত ছিলেন- গ্রেফতারকৃত নূর নবী। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেফতারকৃত ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাতদিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেফতার হয়েছেন বলে শুনেছি।

পুলিশের একাধিক সূত্র জানায়, ডিবি পুলিশের একটি দল শনিবার দিবাগত রাতে গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে নূর নবীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মিঠুন আলী (৩২) ও রবিউল ইসলামকে (৩৩) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ হয়।

পরবর্তীকালে ঘটনা জানাজানি হলে পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়। এ দিকে বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড