• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহকর্তাকে বেঁধে ৫০ ভরি স্বর্ণ-পাঁচ লাখ টাকা লুট

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

৩১ অক্টোবর ২০২২, ১২:০৩
গৃহকর্তাকে বেঁধে ৫০ ভরি স্বর্ণ-পাঁচ লাখ টাকা লুট

চট্টগ্রামের রাউজানে গৃহকর্তাকে বেঁধে ঘর থেকে পাঁচ লাখ টাকা, ৫০ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাত দল। গত শনিবার (২৯ অক্টোবর) ভোররাতে ঘটনাটি রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের ছত্রপাড়া এলাকায় মোহাম্মদ আলী চৌধুরী বাড়ীর মোহাম্মদ আলী চৌধুরী ভবনে ঘটে।

জানা যায়, পরিবারের অন্য সদস্যরা মোহাম্মদ আলীকে একা ঘরে রেখে আত্মীয়ের বিয়েতে যায়। এই সুযোগে ডাকাত দল ভবনের দক্ষিণ পাশের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে মোহাম্মদ আলী চৌধুরীকে চোখে কাপড় দিয়ে বেঁধে আলমিরা খুলে পাঁচ লাখ টাকা, ৫০ ভরি স্বর্ণালংকার ও প্রবাস ফেরত সারোয়র চৌধুরীর পাসপোর্ট নিয়ে চলে যায়।

বিয়েতে থাকা পরিবারের সদস্যরা ডাকাতির সংবাদ পেয়ে বাড়িতে ফিরে এসে ঘটনার বিষয়ে পুলিশকে ফোন করে জানায়। এরপর সংবাদ পেয়ে রাউজান থানার এসআই জুলফিকার একদল পুলিশ নিয়ে ভোর ৫টার দিকে বাড়িটিতে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। গৃহকর্তা তার ঘরের মালামাল ও টাকা লুট করে নিয়ে যাওয়ার বিষয়ে মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড