• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদসহ গ্রেফতার ৩

  মনিরুজ্জামান, নরসিংদী

৩১ অক্টোবর ২০২২, ১০:৫৪
বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদসহ গ্রেফতার ৩

নরসিংদীতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে নরসিংদীর রায়পুরা উপজেলার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রবিবার (৩০ অক্টোবর) বিকেলে র‍্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- রায়পুরা থানার তুলাতুলী গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে মো. দুলাল ওরফে নুরুল হক (৪২), একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩২) এবং মৃত বাচ্চু মিয়ার ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেফতারকৃত তিনজন তাদের সহযোগী সন্ত্রাসীদের নিয়ে রায়পুরা থানা এলাকা ও আশপাশ এলাকায় অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের সৃষ্টি করে অপরাধ করে আসছিল। বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতারের জন্য তৎপরতা চালিয়ে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি দল রায়পুরা থানার মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে।

তিনি জানিয়েছেন, এ সময় তাদের দখল থেকে ১৩৮টি ককটেল, ৬টি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান, ১১টি শট গানের কার্তুজ, ৪টি মোবাইল, ৬টি সীমকার্ড ও নগদ ছয় হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

তারা রায়পুরা থানা ও রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য তৈরি করে থাকে। এসব অস্ত্র নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যের নিকট সরবরাহ করে থাকে বলে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় রায়পুরা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড