• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু 

  মোঃ আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

৩০ অক্টোবর ২০২২, ১৩:৫১
ট্রাক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারুফ হাসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে ।

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮ নং ওয়ার্ড এর জেলেপাড়া পুল এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত মারুফ নাসিক ৮ নং ওয়ার্ড ধনকুন্ডা এলাকার দ্বিন মোহাম্মদ ভেন্ডারের ছেলে। সে নারায়ণগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের ২ নং ঢাকেশ্বরী এলাকা থেকে ইজিবাইকে করে চাষাড়ার দিকে যাচ্ছিল মারুফ হাসান। ইজিবাইকটি জেলা পাড়া পুল এলাকায় পৌছালে হঠাৎ ইজিবাইক থেকে রাস্তায় পড়ে যায় সে। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এদিকে ঘটনার পর এলাকাবাসী ট্রাক ড্রাইভার নূর হোসেন (২৩) কে আটক করে মারুফের সঙ্গে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতাল থেকে কৌশলে পালিয়ে যায় ড্রাইভার নূর হোসেন ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মারুফ ইজিবাইকে করে চাষারা যাওয়ার পথে রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় পিষ্ট হয়। এই ঘটনায় আমরা ইজিবাইক এবং ট্রাক দুটোই আটক করেছি। ঘাতক চালক আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড