• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খেলাধুলা ও সংস্কৃতির চর্চা সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে সহায়ক : খাদ্যমন্ত্রী

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান, রাজশাহী

৩০ অক্টোবর ২০২২, ১৩:৩৮
খাদ্যমন্ত্রী

খেলাধুলা ও সংস্কৃতির চর্চা সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে সহায়ক। মানসিক বিকাশ ও সুস্বাস্থ্য গঠনেও জরুরি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি গত শনিবার (২৯ অক্টোবর) রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ফাউন্ডেশন কর্তৃক করোনাকালীন বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

খেলাধুলার উন্নয়নে সরকারের নানা উদ্যোগের কথা তুলে ধরে খাদ্যমন্ত্রী বলেন, প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরি করা হচ্ছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে তৃণমূল থেকে ভালো মানের খেলোয়াড় তুলে আনা হচ্ছে। বিশ্ব মঞ্চে তারা দেশের জন্য সন্মান বয়ে আনছে।

তিনি বলেন, ক্রীড়ামোদী হিসেবে নওগাঁর মানুষের সুনাম রয়েছে। এখান থেকে ভালো ভালো খেলোয়াড় তৈরি হয়েছে। নওগাঁর ঐতিহ্যবাহী গ্রামীণ খেলাগুলোর পাশাপাশি অন্যান্য খেলার উন্নয়নেও সব ধরনের পৃষ্ঠপোষকতা দেওয়া হবে।

জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইব্রাহিম ও জেলা ক্রীড়া অফিসার আবু জাফর মাহমুদুজ্জামান উপস্থিত ছিলেন। পরে খাদ্যমন্ত্রী বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক ৮০ জন ক্রীড়াসেবীর মাঝে করোনাকালীন অনুদানের চেক তুলে দেন। প্রত্যেক ক্রীড়াসেবী অনুদান বাবদ ৫০০০ টাকার চেক পেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odh[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড