• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৩৩ লিটার দেশীয় চোলাই মদসহ ১৬ কারবারি গ্রেফতার

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৯ অক্টোবর ২০২২, ১৬:০৭
৩৩৩ লিটার দেশীয় চোলাই মদসহ ১৬ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে দেশীয় চোলাই মদসহ ১৬ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। গত শুক্রবার (২৮ অক্টোবর) রাতে পৌর শহরের রেলওয়ে কলোনি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৩৩ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী জেলার বেলাবো উপজেলার নিলক্ষীয়া এলাকার মো. আব্দুল গফুর মিয়ার ছেলে মো. জমির উদ্দিন (৫৫), নারায়নপুর এলাকার মৃত মফিজ উদ্দীনের ছেলে শিশু মিয়া (৩৫), লক্ষ্মীপুর এলাকার মৃত রামগোবিন্দের ছেলে অনিল বাবু (৭০), জুঙ্গা (নারায়নপুর) এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে আবুল কাশেম (৭০), রায়পুরা উপজেলার চর মরজাল এলাকার সুরুজ মিয়া (৭০), পিতা- মৃত কালাচান, রহিমাবাদ এলাকার ইকবাল হোসেন (২৫), পিতা- আবুল কাশেম, নরসিংদী ব্রাম্মন্দী এলাকার শফিকুল ইসলাম রুবেল (২৪), পিতা- মৃত আব্দুল মান্নান মিয়া, মো. ফজলে রাব্বি (২৩), পিতা- মো. সালাউদ্দীন, পলাশ উপজেলার গজারিয়া এলাকার আ. মুতালিব (৭০), পিতা- মৃত হীরেন্দ্র চন্দ্র, ভৈরব উপজেলার চন্ডিবের এলাকার আউলাদ মিয়া (৩৯), পিতা- আ. হাফিজ মিয়া, ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আশিক মিয়া, বাশগাড়ী এলাকার জাসু মিয়া (৪২), পিতা- মৃত আলাউদ্দিন মিয়া আমলা পাড়া এলাকার মো. হাবিব মিয়া (৪০), পিতা-মৃত মো. নেহার আলী মিয়া, নয়াহটি কালীপুর এলাকার হরেন্দ্র চন্দ্র বর্মণ (৫৫), পিতা- মৃত চন্দ্র মোহন, আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর এলাকার মো. আমিনুল ইসলাম (২০), পিতা- মো. নুরুল ইসলাম, তালশহর এলাকার মো. ইমরান মিয়া উরফে বাবু (২৬), পিতা- হারুন মিয়া।

র‍্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ও কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম নেতৃত্বে শুক্রবার রাত ৮টায় পৌর শহরের রেলওয়ে কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ জন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৩৩ লিটার চোলাই মদসহ নগদ ৫২০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

এছাড়া উক্ত আসামিরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে চোলাই মদ ক্রয় বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উল্লেখ্য, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড