• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছোট ভাই-বোনের সম্পদে কুনজর দিলেন বড় ভাই 

  শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার (কক্সবাজার)

২৯ অক্টোবর ২০২২, ১৪:২৯
ছোট ভাই-বোনের সম্পদে কুনজর দিলেন বড় ভাই 

কক্সবাজার শহরের প্রতারক বড়ভাইয়ের হাতে ছোট ভাই-বোনের সম্পদ লুফে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। ক্ষুব্ধ ছোট ভাই রাজিব বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে বহু মামলার আসামি ও কক্সবাজার সদর মডেল থানার তালিকাভুক্ত সন্ত্রাসী আবুল মনছুর লুদুকে।

শুক্রবার (২৮ অক্টোবর) সকালে শহরের রুমালিয়ার ছড়া বাড়ীতেই বৃদ্ধ বাবার সামনে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, শহরের রুমালিয়ার ছড়া এলাকার আবদু সবুরের ছেলে আবুল মনছুর লুদু এতোদিন অন্যের জমি দখল, চাঁদাবাজি, ধর্ষণ, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকাণ্ড করে আসছিল।

অভিযোগ রয়েছে, এবার ছোট বোন ও ভাইয়ের সম্পদ দখলের চেষ্টা করে আসছে। শহরের বাজার ঘাটা এলাকায় গার্ডেন হোটেল বাবার পক্ষ হয়ে পরিচালনা করে আসছে আবুল মনছুর লুদুর ছোট ভাই রাজিব।

গত কয়েকদিন আগে ওই হোটেল দখলের চেষ্টা ও ম্যানেজারের কাছ থেকে টাকা দাবি করে। বিষয়টি আবাসিক হোটেল পরিচালনাকারী রাজিব তার বৃদ্ধ বাবাকে জানান। এতে ক্ষুব্ধ হয়ে যান আবুল মনছুর লুদু। শুক্রবার সকালে বাবার সামনেই ছোট ভাই রাজিবকে চড়-থাপ্পড় দেয়। এতে ছোট ভাইও ক্ষুব্ধ হয়ে আবুল মনছুর লুদুকে কাচ ভাঙ্গা দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করা হয়। পরে তাকে চিকিৎসা করা হয়েছে।

আবুল মনছুর লুদু ইতোপূর্বে তার ছোট বোন দিল নেওয়াজ বেগমের জমি দখলের চেষ্টা করে। এছাড়াও গত ২৭ মার্চ ১০ লাখ টাকা চাঁদার জন্য ছোট বোনের জমি বিক্রি করতে দিচ্ছে না লুদু, এমন একটি লিখিত এজাহার দায়ের করেও এখনো মামলা হিসেবে নথিভুক্ত করেনি কক্সবাজার সদর মডেল থানা।

পুলিশের দেওয়া তথ্য মতে, শহরের উত্তর রুমালিয়ারছড়ার হাশেমিয়া মাদ্রাসার পাশের আবদু ছবুর সওদাগরের ছেলে আবুল মনছুর প্রকাশ লুদুর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় ডাকাতি, অস্ত্র, হত্যা চেষ্টা, হত্যা, সরকারি কাজে বাধা, মারামারি, অপহরণ, ধর্ষণ ও চাদাঁবাজিসহ ২০টির অধিক মামলা ও একাধিক জিডি রয়েছে।

এছাড়া লুদু শহরের সন্ত্রাসীদের আশ্রয়-প্রশয়দাতা এবং ২০০৬ সালে কক্সবাজারের তালিকাভুক্ত ১ নম্বর শীর্ষ সন্ত্রাসী বলেও অভিযোগ রয়েছে।

আবুল মনছুর লুদুর পারিবারিক সূত্রে জানা গেছে, লুদু ছোটবেলা থেকেই অপরাধে যুক্ত। অন্যের জমি দখল করে চাঁদা আদায় করতো। এখন তিনি আপন ভাই-বোনের জমি থেকেও চাঁদা দাবি করছেন। এমন কি ছোট ভাই রাজিবের ব্যবসা প্রতিষ্ঠানও দখলের চেষ্টা করে চলেছে। ভাই ও বোনেরা লুদুকে চাঁদা না দিলে প্রয়োজনে জানে মেরে ফেলার হুমকিও দিয়েছেন। এ ব্যাপারে লুদুর বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা গ্রহণসহ ভুক্তভোগীদের নিরাপত্তা জোরদারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড