• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনটি চোরাই ভ্যান তিন চোর গ্রেফতার 

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

২৯ অক্টোবর ২০২২, ১৪:১৯
তিনটি চোরাই ভ্যান তিন চোর গ্রেফতার 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

যশোরে ডিবি পুলিশ চোরাই তিনটি মোটরচালিত ভ্যান উদ্ধার করেছে। একই সাথে চুরির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় গ্রেফতার হওয়া তিনজনসহ মোট চারজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি তিনজন হলেন- মণিরামপুরের তাহেরপুর গ্রামের মৃত ইসহাক বিশ্বাসের ছেলে গোলাম রসুল (২৫), মোহানপুর গ্রামের সরোয়ার মোল্লার ছেলে আল-আমিন মোল্লা (৩৮) এবং রামপুর বেলতলা গ্রামের মৃত ফজলুল করিমের ছেলে হারুন অর রশিদ (৫৫)। এছাড়া সাইদুল (৪০) নামে আরও একজন পলাতক আসামি আছেন।

সদর উপজেলার করিচিয়া গ্রামের শাহিনুর রহমান (৭৩) কোতোয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তিনি ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। গত ৮ আগস্ট তার ছেলে ইমামুল ইসলাম (২২) ভ্যানটি নিয়ে চালানোর জন্য বের হয়। ওই দিন বেলা সাড়ে ১২টারদিকে পুলেরহাট থেকে তিন ব্যক্তি কিছু মালামাল নিয়ে মনিহার এলাকায় যাওয়ার জন্য ৫শ টাকা ভাড়ার চুক্তি করে। সে মোতাবেক ইমামুল ভ্যান নিয়ে মনিহার প্রেক্ষাগৃহ এলাকার ফলপট্টিতে যায়। বেলা ১টার দিকে দুইজন ইমামুলকে নিয়ে একটি গলির মধ্যে যায়। এরপর তাকে বলা হয় ভ্যানে বসা লোকটিকে ডেকে নিয়ে আসতে।

ইমামুল ভ্যানের কাছে গিয়ে দেখেন ভ্যানটি নেই। সে সময়ই গলির মধ্যে গিয়ে দেখে লোক দুইজনও নেই। পরে অনেক খোঁজাখুঁজির পর ভ্যান না পেয়ে ইমামুল বাড়ি ফিরে যায়।

গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার তফসীডাঙ্গা এলাকার চিড়ার মিলের সামনে দুইজনসহ তার ভ্যানটি দেখে তিনি (শাহিনুর) চিনতে পারেন। সে সময় আশেপাশের লোকজন ডেকে দুইজনকে আটকে ডিবি পুলিশকে সংবাদ দেয়। ডিবি পুলিশে সেখানে গিয়ে ভ্যানসহ দুইজনকে আটক করে। এরা হলো, গোলাম রসুল ও আল-আমিন মোল্লা।

তাদের জিজ্ঞাসাবাদ করে মনিরামপুরে অভিযান চালিয়ে হারুন অর রশিদকে আটক করে। সেখান থেকেও আরও দুইটি চোরাই ভ্যান জব্দ করা হয়। তারা স্বীকার করে যে এই চক্রের সাথে সাইদুল নামে আরও একজন জড়িত আছে। তবে তার নাম ঠিকানা বলতে পারেনি তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড