• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস-লেগুনার সংঘর্ষে দুই যাত্রীর মৃত্যু

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

২৯ অক্টোবর ২০২২, ১৪:১২
বাস-লেগুনার সংঘর্ষে দুই যাত্রীর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। গত শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- লেগুনা যাত্রী কুলসুম বেগম (৫৫) ও চালক ফেরদাউস (২৬)। আহতদের মধ্যে গুরুতর দুইজনকে ঢামেক হাসপাতাল ও তিনজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত কুলসুম টোকপাড়া গ্রামের লোকমান মিয়ার স্ত্রী এবং লেগুনা চালক ফেরদাউস পুরিন্দা গ্রামের মৃত বাতেনের ছেলে। নিহত ও আহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ভুলতা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) ফারুক হোসেন জানান, আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দুর্ঘটনা প্রবণ এলাকা পাঁচরুখী বাজার অতিক্রমকালে নরসিংদী থেকে ঢাকাগামী রূপসী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও গাউছিয়া থেকে নরসিংদীগামী একটি শ্রমিক পরিবহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হয় লেগুনার যাত্রী কুলসুম বেগম (৫৫) এবং হাসপাতালে নেয়ার পর মারা যায় লেগুনা চালক ফেরদাউস (২৬)।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী রয়েছেন। অপরজন চালক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড