• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড়ি সড়কে ব্রিজের সঙ্গে বাসের ধাক্কায় হেলপারের মৃত্যু

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২৯ অক্টোবর ২০২২, ১৩:৩৪
পাহাড়ি সড়কে ব্রিজের সঙ্গে বাসের ধাক্কায় হেলপারের মৃত্যু

বান্দরবানের সদর উপজেলার কুহালা ইউনিয়নে ব্রিজের সঙ্গে পর্যটকবাহী বাসের ধাক্কায় চালকের সহকারীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম মোজাফফর (৬৫)। তিনি তারবাড়ি নওগাঁ জেলার শিগরামপুর উত্তর গ্রামে থাকতেন।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের গলাচিপার স্টিলের বেইলি ব্রিজের সাথে রাজশাহীর পর্যটকবাহী একটি বাসের ধাক্কা লাগে। এতে বাসের চালকের সহকারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এরপর তাকে আহত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রোগীকে মৃত বলে ঘোষণা করেন।

গাড়ীর অপর শ্রমিক সাজ্জাদ বলেন, রাজশাহী মোহনপুর থেকে নবাবী এন্টার প্রাইজ গাড়ি নিয়ে ২২ অক্টোবর দেশের বিভিন্ন পর্যটন এলাকা ভ্রমণে বের হন তারা। এরপর সিলেট, খাগড়াছড়ি, রাঙ্গামাটি ঘুরে বাঙ্গালহালি হয়ে বান্দরবান জেলার বিভিন্ন পর্যটন স্পট ভ্রমণে আসার সময় কুহালং ব্রিজের সাথে বাসের ধাক্কা লাগে। এই দুর্ঘটনায় গাড়ীর হেলপারের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, ব্রিজের সাথে বাসের ধাক্কায় বাসের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। পর্যটকবাহী গাড়িটি রাঙামাটি থেকে বান্দরবান আসছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড