• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়লার ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

  শাকিল মুরাদ, শেরপুর

২৯ অক্টোবর ২০২২, ১০:৫৭
ময়লার ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার
উদ্ধারকৃত নবজাতকের মরদেহ (ছবি : অধিকার)

শেরপুরে একটি ড্রেন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ অক্টোবর) সকালে সদর উপজেলার পৌর শহরের কসবা নামা পাড়া মহল্লার রাস্তার পাশে ড্রেন থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। এরপর দুপুরে লাশটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

ধারণা করা হচ্ছে- গত বৃহস্পতিবার দিবাগত রাতে কেউ নিজেদের অপকর্ম ঢাকতেই এই নবজাতকের মরদেহটি গোপনে কাপড়ে পেঁচিয়ে ড্রেনে ফেলে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নামাপাড়া মহল্লার একটি ড্রেনে কাপড়ে মোড়ানো কিছু একটা পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে সদর থানার পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে। এরপর ওই কাপড়ে মোড়ানো একটি নবজাতকের মরদেহ দেখতে পেয়ে তা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। দুপুরে ওই নবজাতকের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, মরদেহটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পাশাপাশি ডিএনএ স্যাম্পলও সংগ্রহ করা হয়েছে। ইসলাম ধর্মের বিধান মোতাবেক মরদেহটি আমাদের দায়িত্বে দাফন করা হবে।

তিনি আরও বলেন, এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অধিকতর তদন্ত সাপেক্ষে অপরাধীদের খোঁজে বের করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড