• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাছভর্তি টমটম উল্টে শ্রমিকের মৃত্যু

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৮ অক্টোবর ২০২২, ১২:৩৬
গাছভর্তি টমটম উল্টে শ্রমিকের মৃত্যু

বরগুনার আমতলী উপজেলা হলদিয়া ইউনিয়নের অফিস বাজার নামক স্থানে কাঠ বোঝাই একটি টমটম উল্টে আবু তালেব (৪০) নামে স্বমিলের শ্রমিককে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় দিকে উপজেলার হলদিয়া অফিস বাজার ব্রিজ সংলগ্ন সড়কে কাঠ বোঝাই করে একটি টমটম ব্রিজে উঠতে ছিল। ওই সময় অসতর্কতা বসত টমটমটি উল্টে ব্রিজের পাশে দাঁড়িয়ে থাকা স্থানীয় একটি স্ব’মিলের শ্রমিক আবু তালেবকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় স্ব'মিলের শ্রমিকের মৃত্যু হয়েছে। পরিবারে আপত্তির কারণে ময়না তদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড